Courses Offered by GREC

এই পেইজে গ্রেকের বিভিন্ন কোর্সের তথ্য পরিবেশিত হয়েছে। প্রতিটি কোর্সের আলাদা আলফানিউমেরিক কোড নম্বর রয়েছে। সময়ের সাথে আমরা কোর্সের মানোন্নয়ন করে থাকি এবং পরিবর্তনের পরিমাণ অনেক বেশি হলে তাকে নতুন কোড নম্বর ও নাম যুক্ত করে তালিকাভুক্ত করি (যাতে স্বাতন্ত্র্য বোঝা যায়)। সেই সাথে যেসব কোর্স বিলুপ্ত করা হয়েছে (যেমন ২০১২ সালের আগের জিআরই কোর্স), তার কোড নম্বর এবং তথ্যও এই পেইজে পাওয়া যাবে। গ্রেকের সকল শাখায় সকল কোর্স বছরের সকল সময় প্রদান করা নাও হতে পারে। সেজন্য আগ্রহী স্টুডেন্টদের সরাসরি শাখা ম্যানেজারের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে।

IELTS®

বাংলাদেশে প্রথম বারের মতো অনলাইন-লার্নিং সেবাযুক্ত IELTS কোর্স নিয়ে এলো গ্রেক। তিন মাস মেয়াদী পূর্ণাঙ্গ আয়েল্টস কোর্সকে আমরা সাজিয়েছি বাংলাদেশের স্টুডেন্টদের সর্বোত্তম প্রস্তুতি নিশ্চিত করার জন্য। আমাদের স্টুডেন্টরা ক্লাসরুমে নিয়মিত ক্লাস করার পাশাপাশি অনলাইনে প্রচূর প্র্যাকটিস করে থাকেন। ইন্টার‌অ্যাকটিভ সফটওয়ারে তারা তাৎক্ষণিক ভাবে জানতে পারেন তাদের কুইজের কোন উত্তরটি ভুল হলো এবং কেন ভুল হলো। বাংলাদেশে এ ধরণের সেবাদানের প্রথম এবং এযাবৎ একমাত্র প্রতিষ্ঠান গ্রেক।

GRE®

জিআরই জেনারেল টেস্টের পূর্ণাঙ্গ প্রস্তুতির অংশ হিসাবে গ্রেক প্রতিষ্ঠার শুরু থেকেই  চার মাস ব্যাপী জিআরই কোর্স করিয়ে আসছিল  (২০০৮ থেকে ডিসেম্বর ৩১, ২০১৪) । ২০১৫ সালের প্রথম দিন থেকে আমরা Online-powered Premium Course চালু করি যার বিস্তারিত বিবরণ নিচে দেওয়া হলো । বাংলাদেশের সমৃদ্ধতম কোর্স প্রদানকারী প্রতিষ্ঠান হিসাবে আমরা প্রথম থেকেই স্টুডেন্টদের প্রত্যাশা মেটাতে সক্ষম হয়েছি। প্রায় প্রতি সপ্তাহেই আমাদের কোন না কোন শাখায় জিআরই’র নতুন ব্যাচ শুরু হয়। আমাদের বিভিন্ন শাখার ঠিকানা জানতে ঘুরে আসুন Contact GREC এই লিংকটি।